মায়া
- শাহনেওয়াজ সাদী - জীবনে জীবন দান করা হয়নি ০৩-০৫-২০২৪

মায়া

আকাশের কাছে গেলে জানা যায়,
আকাশ বলে কিছু নেই;
আমিও এক মানুষ যার ভিতরে কিছুই নেই,
যদি থাকে,
আছে, একটু খানি মায়া,
ভালবাসা বলে কিছুই নেই।
আর মায়া-
আছে ভালোবাসার মানুষের জন্য,
ভালোবাসতে চাই তাকে
শুধুই-
আমার মায়ার কারনে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।